ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সয়াবিন তেল মজুদের দায়ে ২ ব্যবসায়ীকে জরিমানা 

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৪, ৯ মার্চ ২০২২ | আপডেট: ১৮:০৬, ৯ মার্চ ২০২২

অবৈধভাবে ভোজ্যতেল মজুদ করে বাজারে কৃত্তিম সংকট সৃষ্টির দায়ে বাগেরহাটে দুই দোকানিকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৯ মার্চ) দুপুরে বাগেরহাট শহরের নাগের বাজার এলাকায় পল্টু সাধু স্টোর ও জয় মা স্টোরের গোডাউনে বিভিন্ন বোতল ও ড্রামে ৪ হাজার লিটার সয়াবিন তেলের অবৈধ মজুদ পায় ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোহাম্মদ মোজাহেরুল হক ও রোহান সরকার ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এই জরিমানা করেন।

এসময় পল্টু সাধু স্টোরের মালিক শ্রিধাম সাধুকে ১ লাখ এবং জয় মা স্টোরের মালিক সংকর কুমার পালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। উভয় দোকানি জরিমানার অর্থ পরিশোধ করেছেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক রোহান সরকার বলেন, বাগেরহাটে কয়েক জন ব্যবসায়ীর বিরুদ্ধে অবৈধভাবে তেল মজুদের অভিযোগ ছিল। অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুরে বাজারের ২টি দোকানে আমরা অভিযান পরিচালনা করি। এ সময় আরও এক দোকানী দোকান বন্ধ করে পালিয়ে যায়। অভিযানে পল্টু সাধু স্টোর ও জয় মা স্টোরের দুই দোকানি গোডাউনে খালি ড্রামের আড়ালে সয়াবিন তেলের মজুদ দেখতে পাওয়া যায়। তাদের কাছে থাকা মূল্য রশিদ ও তালিকা যাচাই করেও অতিরিক্ত তেলের মজুদের সত্যতা পাওয়া যায়। এসময় পল্টু সাধু স্টোরের মালিক শ্রিধাম সাধুকে ১ লাখ এবং জয় মা স্টোরের মালিক সংকর কুমার পালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি